হেফাজতের ঢাকা মহানগরের সহ-দপ্তর সম্পাদক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২১, ২০:০৫

হেফাজতে ইসলাম বাংলাদেশের ঢাকা মহানগরের সহ-দপ্তর সম্পাদক মাওলানা ইহতেশামুল হক সাকিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি হেফাজত ছাড়াও ইসলামী ছাত্রসমাজের সেক্রেটারি।

বৃহস্পতিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগের একটি দল তাকে গ্রেপ্তার করে।

ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি) মাহাবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন। ডিবি জানায়, বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর বংশাল এলাকা থেকে হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহ-দপ্তর সম্পাদক ইহতেশামুল হক সাকিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সাম্প্রতিক হেফাজতের তাণ্ডবের সম্পৃক্ত পাওয়া গেছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে আজ ভোরে মানিকগঞ্জ থেকে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবীকে গ্রেপ্তার করে র‌্যাব। রাজধানীর পল্টন থানায় নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া বুধবার বিকালে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর সহ-সভাপতি এবং বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমীকে গ্রেপ্তার করে ডিবি। একই সময় পৃথক অভিযানে খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি শারাফত হোসাইনকে গ্রেপ্তার করা হয়।

গত কয়েক দিন ধরে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের বিরুদ্ধে ধরপাকড় চলছে। আলোচিত নেতা মাওলানা মামুনুল হকসহ সংগঠনটির কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছেন।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :