স্থগিত এএফসি কাপ, মালদ্বীপে যাচ্ছে না কিংস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ মে ২০২১, ১৬:১২ | প্রকাশিত : ০৯ মে ২০২১, ১৫:৩৫

এএফসি কাপের অংশ হিসেবে অ্যাওয়ে ম্যাচ খেলতে মালদ্বীপের উদ্দেশে আজ(রবিবার) সন্ধ্যায় দেশ ছাড়ার কথা ছিল বসুন্ধরা কিংসের। কিন্তু আর যাত্রা করতে হচ্ছে না বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের। হঠাৎ করেই এএফসি কাপ স্থগিত করা হয়েছে।

বসুন্ধরা কিংসের ৪৫ জনের সবাই করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়েই বিমানবন্দরে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময়ে টুর্মামেন্ট স্থগিত হওয়ার খবরটি এসেছে বিনা মেঘে বজ্রপাতের মতো।

১৪-২০ মে মালদ্বীপের মালেতে হওয়ার কথা ছিল এএফসি কাপের দক্ষিণ এশিয়ান জোনের খেলা। সেখানেই অংশ নিতে যাচ্ছিল বাংলাদেশের স্বনামধন্য ক্লাব বসুন্ধরা কিংস।

কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়া বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল ও ভুটান-এই সাত দেশের উপর ভ্রমণ নিষেধাজ্ঞা দিয়েছে মালদ্বীপ সরকার। এ কারণে এএফসি কাপ স্থগিত হয়ে যাওয়ার কথা জানিয়েছেন কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক।

এএফসি কাপে ‘ডি’ গ্রুপে অবস্থান করছে বসুন্ধরা কিংস। এই গ্রুপে কিংসের সঙ্গে রয়েছে ভারতের এটিকে মোহন বাগান এবং মালদ্বীপের মাজিয়া স্পোর্টস। আর চতুর্থ দল এখনো নিশ্চিত হয়নি। দক্ষিণ এশিয়া অঞ্চল থেকে প্লে অফ ম্যাচের জয়ী দল এই গ্রুপে জায়গা করে নিবে। এই ম্যাচ হওয়ার কথা ছিল মঙ্গলবার।

(ঢাকাটাইমস/০৯মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :