টঙ্গীর তুরাগ নদীতে অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ উদ্ধার

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২১ জুন ২০২১, ২১:৫৯

গাজীপুরের টঙ্গীর তুরাগ নদী থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। সোমবার বিকালে টঙ্গীর মুদাফা এলাকার প্রত্যাশা মাঠ সংলগ্ন তুরাগ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে মুদাফা এলাকার প্রত্যাশা মাঠের পশ্চিম কর্ণারে তুরাগ নদীর কচুরিপানায় একটি ভাসমান লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে বেলা ১টার দিকে টঙ্গী পশ্চিম থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের অবস্থান তুরাগ নদীর সীমানায় হওয়ায় টঙ্গী নৌ-পুলিশকে খবর দেয়। বিকাল সাড়ে ৫টার দিকে নৌ-পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, মরদেহটি ৩-৪ দিন যাবত পানিতে থাকায় পচে ফুলে গেছে। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩০ থেকে ৪০ বছর হবে। নিহতের পরনে শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে মরদেহ উদ্ধারের খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার পিযুষ দে, টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম, গাজীপুর জেলা পিবিআই ও সিআইডির একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(ঢাকাটাইমস/২১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :