ইউপি আ.লীগ নেতা মোনায়েমের নিঃশর্ত মুক্তি চায় উপজেলার নেতারা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুন ২০২১, ১৬:৩৪ | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ১৫:৪৭

ফরিদপুরের আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি তুলেছে উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

তারা বলেছেন, ঘটনার সঙ্গে কোনো ধরনের সংশ্লিষ্টতা না থাকার পরও মোনায়েম খানসহ আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এই রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলা দলের বিরুদ্ধে ষড়যন্ত্রের নামান্তর। এই ষড়যন্ত্র যে করেই হোক প্রতিহত করা হবে।

বুধবার বেলা ১১ টায় আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় এসব কথা বলেন তারা। বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে এই সভার আায়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন বলেন, ‘মোনায়েম খানের নেতৃত্বে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ বিগত সময়ে বেশ সুসংগঠিত হয়েছে। তিনি দলের নিবেদিত প্রাণ একজন কর্মী। তিনিসহ দলের অন্য নেতাকর্মীদের বিরুদ্ধে যে মামলা করা হয়েছে তা রাজনৈতিক প্রতিহিংসামূলক। আমরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি করব, ঘটনার সঠিক তদন্ত করা হোক। সেই সঙ্গে, আওয়ামী লীগ নেতাকর্মীদের মামলা থেকে অব্যাহত দেওয়ার পাশাপাশি মোনায়েম খানকে নিঃশর্ত মুক্তি দেওয়া হোক।’

সভায় উপজেলা আওয়ামী লীগের নেতারাও এই দাবির সঙ্গে একাত্ম প্রকাশ করেন। তারা বলেন, ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের আড়াল করতে নির্দোষদের বিরুদ্ধে বানোয়াট মামলা দেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর উচিত হবে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করা।

সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, ইকবাল হাসান চুন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. এনায়েত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৩জুন/প্রতিনিধি/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :