ছয় উপসচিবের প্রেষণ ও বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ২০:৫৬

প্রশাসনে উপসচিব পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি ও প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার, মোহাম্মদ আবুল কালাম আজাদ আবু কায়সার খান স্বাক্ষরিত আলাদা তিনটি প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।

ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক (উপসচিব) মীর তায়েফা সিদ্দিকাকে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে। একই প্রজ্ঞাপনে মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত উপসচিব রওশন আর লাবনীকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে উপসচিব হিসেবে সংযুক্ত করা হয়েছে। এছাড়া টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) মুহাম্মদ শহিদ উল্লাহকে সুরক্ষা সেবা বিভাগের উপসচিব হিসেবে সংযুক্তি করা হয়েছে।

আবুল কালাম আজাদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষে কাজ করার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত উপসচিব মোহাম্মদ আনোয়ার হোসেনকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তাঁর চাকরি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব জুলিয়া জেসমিন মিলিকে সিলেটের বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তাঁর চাকরি প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

উপসচিব আবু কায়সার খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে কুমিল্লা সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব, ঢাকার দ্বিতীয় কোর্ট অব সেটেলমেন্টে বদলির আদেশাধীন) মীর শওকত হোসেনকে কুমিল্লা জোনাল সেটেলমেন্ট অফিসার হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকাটাইমস/২৪জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত