এফডিসিতে কোরবানি করতে পারবেন না পরীমনিরা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০২১, ১৩:৫৪ | প্রকাশিত : ১৯ জুলাই ২০২১, ১৩:৩৩

চিত্রনায়িকা পরীমনি ঘোষণা দিয়ে রেখেছেন, এবারের ঈদে এফডিসিতে ছয়টি গরু কোরবানি করবেন তিনি। কিন্তু সেই আশা পূরণ হচ্ছে না পরীমনিসহ অন্যদের, যারা এফিডিসিতে নিয়মিত কোরবানি করে থাকেন। কারণ, করোনার উচ্চ সংক্রমণের জেরে এবার এফডিসিতে কোরবানি নিষিদ্ধ করা হয়েছে।

এই বিষয়টি নিশ্চিত করেছেন এফডিসির সহকারী পরিচালক (সিকিউরিটি ইনচার্জ) আমিনুল করিম খান। তিনি জানান, এ বছর এফডিসির অভ্যন্তরে কোরবানির পশু প্রবেশ ও কোরবানির পশু জবাই কঠোরভাবে নিষিদ্ধ করা হয়েছে।

’আমিনুল করিম বলেন, ‘সাত দিন আগে এফডিসির অভ্যন্তরে কোরবানি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। কোরবানি দিলে একাধিক স্থানে নোংরা আবর্জনা হয়ে যায়, দুর্গন্ধ ছড়ায়। এ জন্য কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে যাতে এফডিসির অভ্যন্তরে কোরবানি দেয়া না হয়। কোরবানির পশু প্রবেশ না করে।’

এফডিসিতে অসচ্ছল শিল্পীদের কথা বিবেচনা করে প্রয়াত কিংবদন্তি নায়ক রাজ্জাক ও মান্নার পক্ষ গরু কোরবানি দেয়ার রীতি বেশ পুরোনো। তবে নিজ উদ্যোগে ২০১৬ সাল থেকে নিয়মিত একাধিক গরু কোরবানি দিয়ে আসছিলেন চিত্রনায়িকা পরীমনি।

এছাড়া নায়িকা নিপুণকেও কোরবানি করতে দেখা গেছে। তবে এবার কেউই এফডিসির ভেতরে কোরবানি করতে পারছেন না। যদিও আমিনুল করিম জানিয়েছেন, আগহীরা এফডিসি কর্তৃপক্ষের কাছে আবেদন করতে পারবে। সে ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

ঢাকাটাইমস/১৯জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :