ঢাবির সেই রুবেল ছাত্রলীগ থেকে বহিষ্কার

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২১, ১৭:২৩

সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের উপ-দপ্তর সম্পাদক আকতারুল করিম রুবেলকে দল থেকে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

আজ বিকালে সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় আকতারুল করিম রুবেল (উপ-দপ্তর সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা হল, ঢাকা বিশ্ববিদ্যালয়) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আকতারুল করিম রুবেলের বিরুদ্ধে চাঁদাবাজি, মাদকসেবন ও ওয়ার্ডবয়কে মারার অভিযোগটি প্রমাণিত হয়েছে। ইতিমধ্যে প্রশাসন তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়েছে। অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার (২৬ জুলাই) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালের ওয়ার্ড বয় মো. মনির হোসেনের কাছে চাঁদা দাবি করেন রুবেল। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে দুই তিনজন সহকর্মী নিয়ে মনিরকে মারধর করেন রুবেল। পরে ওয়ার্ড বয়ের সহকর্মীরা রুবেলকে আটক করে শাহবাগ থানা পুলিশকে সোপর্দ করেন।

এই ঘটনায় ভুক্তভোগীর মামলা দায়ের করা মামলায় গতকাল মঙ্গলবার রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৮জুলাই/আরএল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :