‘উন্নয়নের মহাসড়কে কয়রা’

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২১, ২২:৩৩

নির্বাচনি এলাকা কয়রা-পাইকগাছা উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে বলে মন্তব্য করেছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু। তিনি বুধবার দুপুরে পাইকগাছার গড়ইখালী ইউনিয়নের বদ্ধ ঘোষখালী নদীর ওপর ব্রিজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এ মন্তব্য করেন।

এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরে সাংসদ বাবু বলেন, কয়রা-পাইকগাছা উন্নয়নে মহা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে নির্বাচনি এলাকার দুই উপজেলায় অভূতপূর্ব উন্নয়ন করা হয়েছে। অনেক বড় প্রকল্পের কাজ চলমান রয়েছে। প্রায় ৪০০ কোটি টাকা ব্যয়ে বেতগ্রাম থেকে পাইকগাছা হয়ে কয়রা পর্যন্ত প্রধান সড়কের ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। শালিকা থেকে আমাদী পর্যন্ত ২১০ কোটি টাকা ব্যয়ে নদী খনন করা হচ্ছে। বাইনতলা ও গিলাবাড়ী ব্রিজ অনুমোদন হয়েছে। দারুণমল্লিক ব্রিজ হলে খুলনার সাথে যোগাযোগ সহজ হয়ে যাবে। ঘোষখালী নদীর ওপর এলাকাবাসী একটি ব্রিজ চেয়েছিল, সেখানে ৩টি ব্রিজ করা হচ্ছে। এটাই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন। এলাকার মানুষ বর্তমান সরকারের উন্নয়নের সুফল পাচ্ছে। এ জন্য সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার মানুষ আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করেছে।

আক্তারুজ্জামান বাবু বলেন, এলাকায় কিছু দুষ্ট লোক থাকে, যাদের কাজ অপপ্রচার করা। এ ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান সাংসদ।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এবং শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে। তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম কেরু, উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান খান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, উপজেলা যুবলীগ নেতা আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, ইউপি সদস্য অচিন্ত সরদার, আক্তার হোসেন গাইন, আইয়ুব আলী সরদার, বিকাশ চন্দ্র মন্ডল, নাছিমা আক্তার, শিউলী পারভীন, আব্বাস আলী মোল্লা, যমুনা রানী বৈদ্য, রমেশ, সরত, গাউস, আব্দুল্লাহ আল মামুন, বিএম আরেফিন, যুবলীগ নেতা মানবেন্দ্র মন্ডল, জেলা ছাত্রলীগ নেতা পার্থপ্রতীম চক্রবর্তী ও ছাত্রলীগ নেতা ফয়সাল হোসেন।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :