অরিজিতের টুইট ঘিরে রহস্য

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০২১, ১৫:১৯ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২১, ১২:০১

কী বলতে চান বলিউডের এই সময়ের সবচেয়ে হিট গায়ক অরিজিৎ সিং! এই সংগীতশিল্পীর একটি টুইট ঘিরে আলোড়ন পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ নন অরিজিৎ। তিনিই লেখেন, 'টুইটার যথেষ্ট নয়, ভিডিও রেকর্ড করছি, সেখানেই সব কথা বলবো।'

বৃহস্পতিবার দেওয়া অরিজিতের এই টুইট দেখেই আলোড়ন তৈরি হয়েছে নেটদুনিয়ায়। কী এমন বলতে চান সংগীতশিল্পী। সেই নিয়েই শুরু হয় তোলপাড়।

অরিজিতের ফ্যানেদের মধ্যে শুরু হয়ে যায় আনচান। কী এমন ঘটেছে অরিজিতের সঙ্গে। কেউ লিখেছেন, ইউটিউবে ভিডিও করুন, কেউ লিখেছেন অপেক্ষায় রয়েছি। কেউ আবার পরামর্শ দিয়েছেন লাইভ করার, লাইভে দর্শকদের সঙ্গে কথা বলার।

কিন্তু অনুরাগীদের অপেক্ষা বৃথাই যায়, কারণ এরপর না অরিজিৎ সিং লাইভে আসেন, না কোনো ভিডিও আপলোড করেন। আসলে সবটাই অনুরাগীদের ভ্রান্তিবিলাস।

যে প্রোফাইল থেকে এই বার্তা পোস্ট করা হয়েছিল, সেই প্রোফাইলের ছবি অরিজিৎ সিংয়ের ছিল, এমনকি তার নামের বানানও এক ছিল। ফলে সহজেই ছড়িয়ে পড়ে ভ্রান্তি। কিন্তু শেষমেশ দেখা যায় ওই প্রোফাইলের পাশে নেই নীল চিহ্ন। অর্থাৎ অরিজিতের বৈধ অ্যাকাউন্ট নয়। অন্য কেউ তার নামে এই প্রোফাইল খুলেছে এবং এই পোস্ট করেছে, যা দেখে চিন্তায় পড়ে যায় অনুরাগীরা।

অন্যদিকে বৃহস্পতিবার মঞ্চে নিজের একটি ভিডিও পোস্ট করে অরিজিৎ সিং লেখেন, দীর্ঘ দুই বছর পর মঞ্চে পারফর্ম করে আনন্দিত। আবুধাবিতে আপনাদের সঙ্গে দেখা হচ্ছে ১৯ নভেম্বর।

অর্থাৎ একদিকে যখন তার মানসিক অবস্থা নিয়ে চিন্তায় রয়েছে অনুরাগীরা, অন্যদিকে একের এক কনসার্ট নিয়ে ব্যস্ত অরিজিৎ সিং।

ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :