মানিকগঞ্জে শিশু অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২২, ২২:১৮

মানিকগঞ্জের আলোচিত শিশু অপহরণ ও ধর্ষণ মামলার আসামি মো. ইমরানকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাকে নবীনগর জাতীয় স্মৃতিসৌধের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে র‌্যাব-৪-এর কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানিয়েছেন। গ্রেপ্তার মো. ইমরান মানিকগঞ্জের সদর থানার হাজীনগর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।

লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন জানান, গ্রেপ্তার মো. ইমরান অপহরণকারী চক্রের সদস্য। গত ২৯ ডিসেম্বর বিকাল ৫টার দিকে আরেক অপহরণকারী চক্রের সদস্য মো. সাইফুলের সহায়তায় ইমরান ভিকটিমকে উপজেলার বাসুদেবপুর গ্রাম থেকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

পরবর্তীতে আসামিরা ভিকটিমকে আটক রেখে ধর্ষণ করে। এ ঘটনায় ২ জানুয়ারি মানিকগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা করেন।

আরিফ হোসেন বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ভিকটিমকে উদ্ধার করা সম্ভব হলেও আসামিরা কৌশলে পালিয়ে যায়। গত ৯ জানুয়ারি এ মামলার আরেক আসামি সাইফুলকে সাটুরিয়া থেকে গ্রেপ্তার করা হয় এবং তার তথ্যমতে মামলার ১ নম্বর আসামি ইমরানকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

ইমরান গ্রেপ্তার এড়ানোর জন্য বারবার তার স্থান পরিবর্তন করতে থাকেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় ইমরানকে সকাল সাড়ে ৮টার দিকে নবীনগর জাতীয় স্মৃতিসৌধের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। আসামিকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :