গাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ২০:২৯

গাজীপুর সদর থানার দেশী পাড়া এলাকা থেকে এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. মোকতার হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১। এ সময়ে তার কাছ থেকে ভুক্তভোগী শিশুর ব্যবহৃত একটি পোষাক এবং একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার দুপুরে র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) নোমান আহমদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৯ জানুয়ারি বেলা ১১টার দিকে গাজীপুরের সদর থানার বাঘলবাড়ী এলাকায় এক শিশুতার বাড়ির পিছনে ফাঁকা জায়গায় তার বন্ধুদের সাথে ক্রিকেট খেলছিল। এ সময় মো. মোকতার হোসেন খেলার মাঠে এসে ওই ভুক্তভোগী শিশুর খেলার সাথীদের তাড়িয়ে দিয়ে তাকে ফুসলিয়ে কাজলের পরিত্যক্ত ঘরের পেছনে জঙ্গলের ভিতর নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ঘটনায় ওই শিশুটির পরিবার র‌্যাব-১ এর কাছে আইনগত সাহায্য চায়। তখন র‌্যাব-১ এর একটি দল শুক্রবার বিকাল সোয়া ৩টার দিকে গাজীপুরের সদর থানার দেশী পাড়া এলাকায় আনিছুর রহমানের ভাড়া বাড়িতে অভিযান চালায়। অভিযানে মো. মোকতার হোসেন নামের এক ব্যক্তিকে আটক করা হয়।

আটক মোকতারের বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় শুক্রবার ওই শিশুটির পরিবার গাজীপুর সদর থানায় একটি মামলা করেন। আটক মোকতারকে থানা পুলিশের কাছে দিয়েছে র‌্যাব।

আটক মো. মোকতার হোসেন নেত্রকোণা জেলার দূর্গাপুর থানার সুসং দূর্গাপুর গ্রামের মৃত মিঞা বকস ভূঁইয়ার ছেলে।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :