স্কুলছাত্রীকে ধর্ষণ, প্রতিবাদ করায় বাড়িতে হামলা

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৪১

রাজবাড়ীতে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে (১৬) অপহরণের পর আটকে রেখে মারপিট এবং ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরে ওই ছাত্রীকে তার বাড়ির সামনে ফেলে রেখে যায় অভিযুক্তরা। এ সময় এর প্রতিবাদ করলে স্কুলছাত্রীর বাড়িতে হামলা ও ভাঙচুর করেন তারা। একই সঙ্গে ওই ছাত্রীর বাবাকে মারপিট করারও অভিযোগ উঠেছে। এই অভিযোগে ওই ছাত্রী বাদী হয়ে গত বৃহস্পতিবার রাজবাড়ী থানায় একটি মামলা করে।

থানার তদন্তকারী কর্মকর্তা সোহেল রানা জানান, আসামিদের মধ্যে ফরিদকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মামলায় রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুরের মানিক খান (২০) এবং রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের বিল্লাল শেখ (৪০) ও ফরিদকে (৩৫) আসামি করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী জানিয়েছে, স্কুলে যাওয়া-আসার পথে প্রধান আসামি মানিক খান তাকে কুপ্রস্তাব দিত। সে বিষয়টি তার বাবাকে জানায়। তার বাবা তা মানিকের পরিবারকে জানায়। এতে মানিক ক্ষিপ্ত হয় এবং তার ক্ষতি করতে সুযোগ খুঁজতে থাকে। গত ৩১ জানুয়ারি বিকাল ৫টার দিকে প্রাইভেট পড়ে সে বাড়ির উদ্দেশে রওনা হয়। পথে মানিক তার সহযোগীদের নিয়ে ওঁৎ পেতে থাকে। ওই সময় একটি মাইক্রোবাসে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং তাকে ধর্ষণের চেষ্টা করে। সে বাধা দিলে মানিক তাকে বেধড়ক মারপিট করে। মারপিটের এক পর্যায়ে সে দুর্বল হয়ে পড়লে মানিক তাকে একাধিকবার ধর্ষণ করে। পরদিন বিকালে তারা আবার তাকে ওই মাইক্রোবাসে তুলে এনে বাড়ির পাশের রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে অসুস্থ অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। ওই দিন রাতে ৮টার দিকে তার বাবা ঘটনাটি চরলক্ষ্মীপুর গ্রামের বিল্লাল শেখকে জানায়। এতে তারা ক্ষিপ্ত হয় এবং ওই ঘটনার আধা ঘণ্টা পর আসামিরা ধারালো অস্ত্র ও লাঠিশোটা নিয়ে তাদের বাড়িতে প্রবেশ করে। একই সাথে তারা তার বাবাকে বেধড়ক মারপিট করে এবং বসতঘরের জানালা ও টিনের বেড়া কুপিয়ে ক্ষতি করে।

(ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/এআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :