শেরপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গাজীপুরে গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৫৬

শেরপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি মোস্তাফিজুর রহমানে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে শেরপুরের দায়িত্বে থাকা র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার গাজীপুর জেলার চান্দনা চৌরাস্তা মোড় চেলীপাড়া ঘনবসতিপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তার মোস্তাফিজুর রহমান ১০ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে শারীরিক সম্পর্কের জন্য প্রস্তাব দেয়। বিষয়টি ওই স্কুলছাত্রী প্রত্যাখ্যান করে। এক পর্যায়ে গেল বছরের ২৬ জুন বিকালে মোস্তাফিজুরসহ আরো বেশ কয়েকজন ওই স্কুলছাত্রীকে অপহরণ করে। পরে মোস্তাফিজুর তার বাড়িতে নিয়ে গিয়ে নানা রকম ভয় দেখিয়ে স্কুলছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় জেলার শ্রীবরদী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা করা হয়। পরে মোস্তাফিজুর পালিয়ে স্থান পরিবর্তন করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকে।

পরবর্তীতে র‌্যাব-১৪ সিপিসি-১ ওই মামলার ছায়া তদন্ত শুরু করে। এক সময় র‌্যাব সদস্যরা নিজস্ব তথ্য প্রযুক্তির ব্যবহার করে বৃহস্পতিবার গাজীপুর জেলার চান্দনা চৌরাস্তা মোড় চেলীপাড়া ঘনবসতিপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল মামলার প্রধান আসামি মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করে শ্রীবরদী থানায় হস্তান্তর করে।

অভিযুক্ত মোস্তাফিজুরের বাড়ি শ্রীবরদী উপজেলার কর্নঝোড়া গ্রামে। সে ওই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :