সড়কে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলেন সাংসদ শুভ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২২, ২২:০০

সড়ক দুর্ঘটনায় আহত দুই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলেন সাংসদ খান আহমেদ শুভ। বৃহস্পতিবার বিকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইল এলাকার নাসির গ্লাস কারখানার সামনে এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় তিনি তাঁর গাড়িতে টাঙ্গাইল যাচ্ছিলেন।

সাংসদের ব্যক্তিগত সহকারী (পিএ) আসিফ অনিক জানান, বৃহস্পতিবার বিকেলে সাংসদ টাঙ্গাইল যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইল এলাকায় নাসির গ্লাস কারখানার সামনে একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটতে দেখেন। এতে মোটরসাইকেলের চালক ও তার সঙ্গী গুরুতর আহত হন। সাংসদ সঙ্গে সঙ্গে তাঁর গাড়ি থামিয়ে হাইওয়ে পুলিশকে খবর দেন। তিনি তাৎক্ষনিক আহতদের নিজের গাড়িতে তুলে চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। এবং আর্থিক সহায়তা প্রদান করেন।

আহতরা হলেন, উপজেলার ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমির হোসেন লেবুর ছেলে স্বাস্থ্যকর্মী মাসুদ রানা (৪০) ও তাদের বেকারী শ্রমিক সোলাইমান (৩৫)।

আহত মাসুদ রানার ছোট ভাই ইউসুফ হোসেন রুবেল জানান, সাংসদ দ্রুত সমেয় তার ভাইসহ বেকারি শ্রমিককে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করান। এবং চিকিৎসার ব্যয় বহন করায় তারা প্রাণে রক্ষা পেয়েছেন। তার ভাইয়ের হাত ভেঙে গেছে এবং বুকে আঘাতপ্রাপ্ত হয়েছেন। এছাড়া বেকারী শ্রমিক সোলাইমানের পায়ের হাড় ভেঙে গেছে। তাদের হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করায় সাংসদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রুবেল ও তার পরিবার।

কুমুদিনী হাসপাতালের উপমহাব্যবস্থাপক অনিমেশ ভৌমিক জানান, আহতদের মধ্যে একজনের হাত ও অপরজনের পা ভেঙে গেছে। শনিবার তাদের অপারশেন করা হবে।

মির্জাপুর উপজেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সভাপতি মো. মিয়াজ উদ্দিন মিয়া সাংসদের এই মানবিক কাজটি সত্যিই প্রশংসনীয় বলে মন্তব্য করেন।

ঢাকা টাইমস/ ১১ফেব্রুয়ারি/এআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :