অফিস শুরু করলেন নারায়ণগঞ্জের তৃতীয়বারের সিটি মেয়র আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৮:১০ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৮:০২

আনুষ্ঠানিকভাবে অফিসের কাজ শুরু করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। রবিবার বেলা সাড়ে ১১টায় নগর ভবনে নিজ কার্যালয়ে আসেন টানা তৃতীয়বারের মতো বিজয়ী মেয়র আইভী। এ সময় তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা। সঙ্গে ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

কার্যালয়ে প্রবেশ করেই চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের ব্যাপারে সংশ্লিষ্টদের কাছ থেকে খোঁজখবর নেন মেয়র আইভী। পরে সবার সঙ্গে কুশল বিনিময় করেন। নির্বাচনের কারণে দীর্ঘ প্রায় দুই মাস কর্মবিরতির পর পুনরায় নিজের কার্যালয়ে এসে কর্মদিবস শুরু করেন তিনি।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র আইভী বলেন, কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের প্রশ্রয় দেবেন না বা আপস করবেন না। জনগণের প্রত্যাশা ও চাহিদা অনুযায়ী কাজ করবেন। তিনি জানান, চলমান উন্নয়ন কাজের মধ্যে প্রথমেই ছয়টি মেগা প্রকল্পের কাজ শেষ করতে চান, যা প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

আইভী বলেন, ‘আমি সাধারণ মানুষকে প্রাধান্য দিয়ে কাজ করব, মানুষ যেভাবে চায় সেভাবে কাজ করব। আমি সকলের সহযোগিতা চাই, যাতে করে এই পরিষদ সাধারণ মানুষের চাহিদা পূরণে কাজ করতে পারে।’

কাউন্সিলরদের উদ্দেশে মেয়র আইভী বলেন, ‘আমি আমার পরিষদকে আহ্বান জানাব এখানে কোনো দলাদলি টেন্ডারবাজি চাঁদাবাজী কোনো কিছু হতে পারবে না। আশা করি আপনারা আমাকে সহযোগিতা করবেন। যে কাজগুলো আমাদের চলমান রয়েছে সেগুলো আমরা আরও দ্রুত গতিতে করব। নগরবাসী সকলে আমাদের জন্য দোয়া করবেন যাতে করে কাঙ্ক্ষিত সেবাটি দিতে পারি।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি গণভবনে শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন মেয়র আইভীসহ সব ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা।

( ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :