নিখোঁজের ২৬ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত লাশ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১০:৪৬ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১০:০৭

নিখোঁজের ২৬ দিন পর চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের স্কুলছাত্র আবু হুরাইরার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার গভীর রাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অভিযানে তালতলা সরকারি কবরস্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে মামলার এজাহার নামীয় বাদে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এর মধ্যে আব্দুল মোমিন নামে একজনের স্বীকারোক্তিতে রবিবার রাত সোয়া ২টার দিকে আবু হুরাইরার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মহসীন। সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানোর কথা রয়েছে। ময়নাতদন্তের জন্য আবু হুরাইরার লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

গত ১৯ জানুয়ারি বেলা সাড়ে ৩টার দিকে নিজ বাড়ি থেকে বের হয়ে আবু হুরায়রা পাশের বাড়ির রনজু হক নামের এক প্রাইভেট শিক্ষকের কাছে পড়তে যায়। ওই শিক্ষকের ঘরে বই ব্যাগ রেখে সে বাইরে বের হয়। এরপর থেকে তাকে অনেক খোঁজাখুঁজির পরেও কোথাও পাওয়া যায় না। সেদিন রাতেই পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। এলাকায় মাইকিংও করা হয়।

পরে ধারণা করা হয় বাড়ির পাশে পুকুরে পড়েছে। সেজন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে পুকুরে দীর্ঘসময় ধরে তল্লাশি করেন। তবু সন্ধান মেলেনি শিশুটির।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :