রাজাপুর-কাঠালিয়ায় দুস্থদের মাঝে ঈদ উপহার ও অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ এপ্রিল ২০২২, ১৬:৪৮ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২২, ১৬:৪২

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার ও আর্থিক সাহায্যের চেক হস্তান্তর করা হয়েছে। আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিশন কোম্পানির পরিচালক এম মনিরুজ্জামান মনির পৃথক দুটি অনুষ্ঠানে শনিবার অসহায়দের মাঝে এই অনুদান তুলে দেন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে ১৮ জনের হাতে পাঁচ লাখ ৮০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়েছে। এছাড়া মনিরুজ্জামান মনিরের ব্যক্তিগত তহবিল থেকে রাজাপুর ও কাঠালিয়ার দেড় হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয় ঈদ উপহার সামগ্রী।

দুই উপজেলাতে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজের সভাপতিত্বে রাজাপুর উপজেলায় উপহার সামগ্রী এবং অনুদানের চেক হস্তান্তর করা হয়। অন্যদিকে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবীবুর রহমান উজির সিকদারের সভাপতিত্বে উপহার ও অনুদানের চেক তুলে দেওয়া হয় দুস্থ এবং অসহায়দের মাঝে।

উভয় অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির বলেন, ‘দেশের ‍উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তার হাতকে শক্তিশালী করতে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ সবাইকে এক হয়ে কাজ করতে হবে।’

মনির বলেন, ‘আগামী জুন মাসের শেষদিকে পদ্মাসেতু খুলে দেওয়ার কথা রয়েছে। পদ্মাসেতু চালু হলে দক্ষিণাঞ্চলের মানুষের জীবনযাত্রা রাতারাতি বদলে যাবে। তখন রাজধানীর মতোই আরও উন্নত ও সমৃদ্ধ হবে দক্ষিণের জেলাগুলো।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজপুর ‍উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, সাংগঠনিক সম্পাদক মেসবাহ উদ্দিন মাসুদ সিকদার, রিয়াজ উদ্দিন মাতুব্বর, জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় নেতা জাকির সুলতান, যুবলীগ নেতা অ্যাডভোকেট রেজা এবং ছাত্রলীগ নেতা জিসানসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :