ইউক্রেনে সড়ক দুর্ঘটনায় নিহত ২৭

আন্তর্জাতিক ডেস্ক,ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মে ২০২২, ১২:৩১ | প্রকাশিত : ০৪ মে ২০২২, ১২:২৫

রাশিয়া কর্তৃক সামরিক আগ্রাসনের মাঝেই ইউক্রেনে ঘটেছে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। মঙ্গলবার রাতে দেশটির উত্তর পশ্চিমাঞ্চলের রোভেনস্কা জেলায় সংগঠিত এ দুর্ঘটনায় নিহত হয়েছে অন্তত ২৭ জন। সংবাদসংস্থা তাস এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

প্রতিবেদনে জানা যায়, মঙ্গলবার রাতে রোভেনস্কা জেলার সিটনয় গ্রামের কাছে কিয়েভ ছোপ মহাসড়কে একটি মিনিভ্যান, যাত্রীবাহী বাস ও একটি জ্বালানী বহনকারী ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়।সংঘর্ষের ফলে গাড়িতে আগুন লেগে যায়। প্রাথমিকভাবে জানা গেছে,মিনিভ্যানটিই দুর্ঘটনার জন্য দায়ী।দুর্ঘটনায় এর চালকও মারা গেছেন।

দেশটির স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগী আন্তন গেরাশচেঙ্কো ইউক্রেনীয় দৈনিক স্ট্রানার বরাতে বলেন,দুর্ঘটনাকবলিত বাসে থাকা ৩৮ জন যাত্রীর মধ্যে মাত্র ১২ জন বেঁচে গেছেন।

এদিকে মঙ্গলবার গভীর রাতে জাতির উদ্দেশে দেওয়া ভাষণে ভয়াবহ এই সড়ক দুর্ঘটনা ও প্রাণহানির তথ্য নিশ্চিত করেন ইউক্রেনীয় প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি।তিনি বলেন, একটি বাস, একটি গাড়ি এবং একটি জ্বালানিবাহী ট্রাকের মধ্যে ভয়াবহ এই সংঘর্ষ ঘটেছে। এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, ইতোমেধ্যই ১৭ জন নিহত হয়েছেন। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

দুর্ঘটনায় প্রিয়জন হারানো ব্যক্তিদের প্রতি সমবেদনাও প্রকাশ করেন ইউক্রেনীয় এই প্রেসিডেন্ট।

(ঢাকাটাইমস/৪মে/ওএফ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :