ছাদ থেকে লাফ দিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২২, ২২:০৭

রাজধানীতে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী আত্মহত্যা করেছেন। নিহত জায়না হাবিব প্রাপ্তি (২২) ঢাবির অ্যাকাউন্টিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি নোয়াখালী সদরের হাবিবুল আজিজের দুই সন্তানের মধ্যে সবার ছোট।

বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানী মোহাম্মদপুরের আদাবরে জাপান গার্ডেন সিটিতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর জাপান গার্ডেন সিটির ১৬ নম্বর বিল্ডিং থেকে তাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আসরের নামাজের পর হঠাৎ করে বিকট শব্দ হয়। তখন তারা দৌঁড়ে গিয়ে দেখেন নিচে একজন রক্তাক্ত হয়ে পড়ে আছে। মনে হলো ছাদ থেকে লাফ দিয়ে পড়েছে। কারণ তার পুরো শরীর থেঁতলে গেছে।

ভবনের নিরাপত্তা কর্মী মোতালেব বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে বিল্ডিংয়ের নিচতলায় বসে আছি। হঠাৎ করে মনে হলো ছাদ থেকে কোনো কিছু পড়েছে। দ্রুত দৌঁড়ে এসে দেখি নিচে রক্তাক্ত অবস্থায় একজন পড়ে আছে। তিনি এ বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন।

এ বিষয়ে ডিএমপির মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মুজিব পাটোয়ারী বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি- তিনি আত্মহত্যা করেছেন। ছাদ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সুইসাইডাল নোটে তার জীবনে দীর্ঘ হতাশার কথা উল্লেখ করেছিলেন তিনি। ময়নাতদন্তের জন্য আমরা লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

(ঢাকাটাইমস/০১জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :