ইংল্যান্ডে গিয়ে করোনা পজেটিভ কোহলি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২২, ১৬:১২

ইংল্যান্ডের বিমানে উঠার কিছুক্ষণ আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আসলে আর বিমানে উঠার হয়নি রবিচন্দ্রন অশ্বিনের। এবার করোনায় আক্রান্ত হলেন বিরাট কোহলি। ভারতে নয়, ইংল্যান্ডে পৌঁছেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। তবে এখন মোটামুটি সুস্থ হয়ে উঠেছেন বলে জানা গেছে।

ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ইংল্যান্ডে যাওয়ার কথা ছিল দলীয় বোলিং অলরাউন্ডার অশ্বিনের। কিন্তু কপাল খারাপ থাকলে যা হয় আরকি। আটকে পড়লেন নিজ দেশেই। আর তাই সিরিজের প্রথম টেস্টে খেলা হচ্ছে না অশ্বিনের। সবকিছু ঠিকঠাক থাকলে দ্বিতীয় টেস্টে দেখা যাবে তাকে।

অশ্বিনের পর আরও একটি দুঃসংবাদ শুনতে হলো টিম ইন্ডিয়াকে। স্কোয়াডের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে করোনা পজেটিভ এসেছে বিরাট কোহলির।

গেল সপ্তাহেই ইংল্যান্ডে পৌঁছায় ভারতীয় ক্রিকেট দল। সেখানে পৌঁছানোর পর নিয়ম অনুযায়ী করোনা টেস্ট করে দলের সবাই। আর সেখানেই কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বিরাট কোহলির। তবে সর্বশেষ রিপোর্ট অনুযায়ী আপাতত তিনি পুরোপুরি সুস্থ বলেই জানা গেছে।

এদিকে ‘টাইমস অব ইন্ডিয়া’বলছে, মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে লন্ডনে পৌঁছানোর পরেই করোনা আক্রান্ত হন কোহলি। সংবাদমাধ্যমটির এক সূত্র জানিয়েছে, ‘হ্যাঁ, কোহলিও মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সুস্থ হয়ে গেছেন।’

(ঢাকাটাইমস/২২জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :