রিকশা চালিয়ে পেট চলছে তানজিন তিশার

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২২, ১৫:২১ | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ১৫:১২

শিখা একজন সংগ্রামী নারী। এই শহরে তার অন্য এক জীবন, ভিন্ন রকম বেঁচে থাকা। শহরের কোনো এক বস্তিতে ছোট বোন পরীকে নিয়ে তার সংগ্রামের এক সংসার। তার পেটে ভাত জোটে রিকশা চালিয়ে। বোনকে স্কুলে নামিয়ে প্রতিদিন সে তার রিকশা নিয়ে কাজে যায়।

তবে শিখার রিকশা চালানোর পেছনে লুকিয়ে অন্য এক মানুষের গল্প। তবে শিখা কাজের ফাঁকে কাকে যেন খুঁজে ফেরে। তখন পরী বাসায় একা থাকে। রুমের দরজা থাকে বাইরে থেকে তালা দেওয়া। কখনো বস্তির রানু খালা কাজের ফাঁকে খেয়াল রাখে পরীর।

অন্যদিকে, শহরে রিকশা চালাতে গিয়ে শিখা প্রায়ই বিব্রত হয়। সবাই চিড়িয়াখানার জন্তুর মতো তাকে দেখে। জীবন বাস্তবতার বিভিন্ন বাঁক নিয়ে এভাবেই এগিয়ে যায় ‘রিকশা গার্ল’ নাটকের গল্প।

আহমেদ তাওকীরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। এখানে রিকশাচালক শিখার চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তার বিপরীতে অভিনয় করেছেন সোহেল মন্ডল।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদুল আযহার অনুষ্ঠানমালায় রিকশা গার্ল নাটকটি বেসরকারি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

(ঢাকাটাইমস/২৭ জুন/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :