ডিএমপির তিন থানার ওসিসহ ১৭ কর্মকর্তার রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০২২, ১৮:১৭ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২২, ১৮:১৪

ঢাকা মহানগর পুলিশ-ডিএমপির তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ একই পদ মর্যাদার ১৭ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। এই আদেশে কলাবাগান, আদাবর ও উত্তরা পশ্চিম থানায় নতুন ওসি নিয়োগ দিয়েছে ডিএমপি।

সোমবার বিকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

তিন থানার নতুন ওসিদের মধ্যে- উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ করা হয়েছে ডিএমপি সদর দপ্তরের (লাইনওআর) নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহসীনকে। এই থানার বর্তমান ওসি আক্তারুজ্জামান ইলিয়াসকে সিটি ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগে বদলি করা হয়েছে।

আদাবর থানার ওসির দায়িত্ব পেয়েছেন ডিএমপি সদর দপ্তরের (লাইনওআর) নিরস্ত্র পুলিশ পরিদর্শক শাকের মোহাম্মদ যুবায়ের। একই থানার বর্তমান ওসি কাজী শাহেদুজ্জামানকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।

অন্যদিকে রামপুরা থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামকে কলাবাগান থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। আর কলাবাগান থানার বর্তমান ওসি পরিতোষ চন্দ্রকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওমর ফারুককে ডিএমপির অপারেশন বিভাগ, এস এম মিজানুর রহমানকে কাউন্টার টেরোরিয়াম ইনভেস্টিগেশন, রাসেল ডিএমপির ওয়ারী বিভাগ, মোহাম্মদ গোলাম মোস্তফাকে সিটি-রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগ, আকার হোসেনকে ডিএমপির ক্রাইম বিভাগ, ফয়েজুল হক ভূঁইয়াকে ডিএমপি’র প্রসিকিউশন বিভাগ, আলমগীর হোসেনকে ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ, গাজী সালাহউদ্দিন ও শেখ আতিয়ার রহমানকে গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগ, মতিউর রহমানকে ডিএমপির ডেভেলপমেন্ট বিভাগ ও একই বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক আবদুল মালেককে ডিএমিপির ক্রাইম বিভাগ বদলি করা হয়েছে।

এই আদেশ অবিলম্বে কার্যকরে করা হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৪জুলাই/এএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :