টেলিটক ও ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের চুক্তি

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২২, ১৯:১৮

টেলিটক বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট সেবা ব্যবহারের লক্ষ্যে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও), শিল্প মন্ত্রণালয় ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তির পরিপ্রেক্ষিতে টেলিটক বাংলাদেশ লিমিটেড সাশ্রয়ী মূল্যে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনকে (এনপিও) ভয়েস, ইন্টারনেট সেবাসহ বিভিন্ন কর্পোরেট সেবা প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের (এনপিও) পক্ষে মুহম্মদ মেসবাহুল আলম, মহাপরিচালক এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের পক্ষে মো. সাইফুর রহমান খান, অতিরিক্ত মহাব্যবস্থাপক (কর্পোরেট সেলস্‌ অ্যান্ড আইবি) চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) পক্ষে প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন গবেষণা কর্মকর্তা মুহাম্মদ আরিফুজ্জামান, মোছাম্মৎ ফাতেমা বেগম, মোছা. আবিদা সুলতানা এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের পক্ষে সালেহ মো. ফজলে রাব্বী, মহাব্যবস্থাপক (বিক্রয়, বিপনণ ও গ্রাহক সেবা বিভাগ), নিলুফার ইয়াসমিন (উপ-ব্যবস্থাপক), শহীদুল ইসলাম (উপ-ব্যবস্থাপক) ও কাজী মোহাম্মদ এহসানসহ (সহকারী ব্যবস্থাপক) উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।– বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/৫জুলাই/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :