সাতক্ষীরায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২৪, ১৫:৩০

সাতক্ষীরায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত শনিবার রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের আখড়াখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজিবর রহমান আখড়াখোলা গ্রামের সাহার আলী কাটোয়ারের দ্বিতীয় স্ত্রীর ছেলে। তিনি বাংলাদেশ পুলিশের সদস্য এবং যাত্রাবাড়ী র‌্যাব ক্যাম্পে কর্মরত ছিলেন।

স্থানীয় একজন শিক্ষক জানান, ঘাতক বড় ভাই আফছার আলী কাটোয়ার (কসাই) সাহার আলীর প্রথম স্ত্রীর ছেলে। আফছার আলী বিভিন্ন সময়ে ছোটভাই আজিবর রহমানের কাছ থেকে ৮ থেকে ৯ লাখ টাকা ধার হিসেবে গ্রহণ করে। পরবর্তীতে ধারের টাকা চাওয়া নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ নিয়ে শনিবার ৪ মে রাতে স্বজনদের উপস্থিতিতে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আফসার আলীর ব্যাগে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে আজিবর রহমানকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম সাতক্ষীরা সদর এবং পরে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। আজ সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তুহিনুজ্জামান বলেন, টাকার লেনদেন বা জমিজমার বিরোধ এটা নিশ্চিত না হলেও স্বার্থের জন্য অন্যায়ভাবে পুলিশ সদস্য আজিবরকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই আফসার। লাশ এখনো সাতক্ষীরায় আসেনি। পুলিশ ঘাতকে আটকের চেষ্টা চালাচ্ছেন।

(ঢাকা টাইমস/০৬মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :