প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ভিডিও ভাইরাল, যুবক গ্রেপ্তার

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ আগস্ট ২০২২, ২০:১১ | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২২, ২০:০৮

জ্বালানি তেলের দাম বৃদ্ধিকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে গ্রেপ্তার হয়েছেন আবদুল ওয়াহিদ (২৬)। তিনি সিলেটের জকিগঞ্জ পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের বিএনপি নেতা ইজ্জাদুর রহমানের ছেলে।

জানা যায়, সম্প্রতি জ্বালানি তেলের দাম বৃদ্ধির পর আব্দুল ওয়াহিদ জকিগঞ্জ বাজারের একটি জ্বালানি তেলের দোকানের সামনে গিয়ে মোটরসাইকেলে বসে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ভিডিও করে নিজের ফেসবুকে আপলোড করেন। এ ভিডিওটি গত দুদিন থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিও ছড়িয়ে পড়ার পর ক্ষোভ দেখা দেয় সিলেটজুড়ে। তৎপর হয়ে উঠে আইনশৃঙ্খলা বাহিনী।

কটূক্তিকারী যুবককে গ্রেপ্তারে জকিগঞ্জসহ সিলেটের বিভিন্ন উপজেলায় ওসি মোশাররফ হোসেনের নেতৃত্বে টানা অভিযান চলে। অভিযানে শনিবার ভোরে প্রথমে জব্দ করা হয় আব্দুল ওয়াহিদের ব্যবহৃত মোটরসাইকেল। আর বিকাল ৩টার দিকে আব্দুল ওয়াহিদকে জকিগঞ্জের সীমান্তঞ্চল থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। কটূক্তিকারী আব্দুল ওয়াহিদের বাবা ইজ্জাদুর রহমান জকিগঞ্জ পৌরসভা বিএনপির ৪ নং ওয়ার্ডের সহসভাপতি। তবে কটূক্তিকারী আব্দুল ওয়াহিদ গত কয়েক দিন থেকে রহস্যজনকভাবে নিজেকে সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী দাবি করে আসছিল বলে জানা গেছে।

জকিগঞ্জের একাধিক ছাত্রলীগ কর্মীর সাথে কথা বলে জানা গেছে, আব্দুল ওয়াহিদের পুরো পরিবার বিএনপি-জামায়াতের রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও গত ইউপি নির্বাচনের পর থেকে রহস্যজনক কারণে আব্দুল ওয়াহিদ নিজেকে সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী হিসেবে দাবি করত। প্রায় সময় জকিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের মিছিলে গিয়েও ছবি তুলে ফেসবুকে আপলোড করত।

জকিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান জানান, আব্দুল ওয়াহিদ সরকারি কলেজের ছাত্র নয় এবং কলেজ ছাত্রলীগের কেউ নয়। ছাত্রলীগের মিছিল শুরু হলে অনেকেই মিছিলে আসে, তাতে সবাই ছাত্রলীগ হয়ে যায় না।

জকিগঞ্জ থানার ওসি মোশাররফ হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে ভিডিও করার ঘটনায় অভিযুক্ত যুবক আব্দুল ওয়াহিদকে জকিগঞ্জের সীমান্তঞ্চল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :