আলফাডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী আশিকের নির্বাচনী সভা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০২২, ১৬:৪০ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২, ১৫:৫৯

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এক সভায় চেয়ারম্যান পদপ্রার্থী মো. আশিকুর রহমান বলেন, জনকল্যাণের লক্ষ্যে আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছি। জনসেবায় কাজ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তার সুযোগ্য কন্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আপনাদের কাছে আসছি।

মঙ্গলবার রাতে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জনসাধারণের উদ্যোগে গাজীপুর বাজারে আশিকের এই নির্বাচনী আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার শুরুতেই ওয়ার্ডের বিভিন্ন নেতৃস্থানীয় ব্যক্তিরা তাকে জনসমর্থন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

জনগণের দোয়া ও সমর্থনের আহ্বান জানিয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আশিক বলেন, এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাবো।

তিনি আরও বলেন, এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সবার দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :