প্রতিবেশীর দেওয়া বাসি খাবার খেয়ে তিন ভাই-বোনের মৃত্যুর অভিযোগ

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২২, ১৯:৫৩

শরীয়তপুরের জাজিরায় প্রতিবেশীর দেওয়া বাসি খাবার খেয়ে তিন ভাই-বোনের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। নিহত তিন শিশু হলো- খাদিজা, সৌরভ ও সাথী।

নিহত তিন শিশুর মা আইরিশ বেগম বলেন, প্রতিবেশী রওশন আরা বেগম আমার ছেলে-মেয়েকে বাসি বিরিয়ানি দিয়েছে। বাসি খাবার খেয়ে আমার সন্তানরা মারা গেল। শত্রুতা করে আমার ছেলে মেয়েকে মারা হয়েছে।

এদিকে প্রতিবেশী রওশন আরা বেগম বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন। তার বোন রোকসানা আক্তার বলেন, আমার বোন ঘরে বসে বিরিয়ানি খাচ্ছিলেন। তখন খাদিজা ও সৌরভ আসলে তাদের বিরিয়ানি খেতে দেয়। খাওয়া শেষে তারা আবার বিরিয়ানি বাড়িতে নিয়ে যায়। বিরিয়ানি খেয়ে আমার বোনও অসুস্থ হয়ে পড়েছে। শুনেছি খাদিজা, সৌরভ ও সাথীও মারা গেছে। এতে আমার বোনের দোষ কোথায়?

স্থানীয়রা জানায়, শওকত দেওয়ানের তিন মেয়ে ও দুই ছেলে। মঙ্গলবার দুপুরে প্রতিবেশী রওশন আরা বেগমের ফ্রিজে থাকা বাসি বিরিয়ানি খায় তিন ভাই–বোন। এরপর থেকে তাদের পেটে ব্যথা ও বমি হতে থাকে। অসুস্থতা বাড়তে থাকলে তিনজনকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে শিশু সৌরভ, খাদিজা ও তাদের বোন সাথী আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় শিশু খাদিজা ও সৌরভ। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাথী আক্তারের।

সাথী স্থানীয় বিলাসপুর হামিদিয়া শুকরিয়া সিনিয়র মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

বিলাশপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কুদ্দুস ব্যপারী বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ময়নাতদন্তের রিপোর্ট পেলে সবকিছু জানা যাবে। তবে বিষয়টি তদন্ত করে আসল ঘটনা খুঁজে বের করার দাবি জানাচ্ছি।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কি হয়েছিল। পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :