বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও টেলিটকের কর্পোরেট সার্ভিস চুক্তি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২২, ১৮:১০

বাংলাদেশ সুপ্রীম কোর্টের কর্পোরেট সার্ভিসের প্রদানের লক্ষ্যে বাংলাদেশ সুপ্রীম কোর্ট এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে ম্ঙ্গলবার একটি বিশেষ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তির আলোকে টেলিটক বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ সুপ্রীম কোর্ট-কে বিভিন্ন ধরনের কর্পোরেট সার্ভিস প্রদান করবে। যেমন- অনলাইন ও এসএমএস এ নিয়োগ কার্যক্রম, BULK SMS সার্ভিস, Employee Management, অনলাইনে রেজিস্ট্রেশন, আবেদন ফি আদায়, সমস্ত অ্যাপ্লিকেশনের জন্য ড্যাশবোর্ড ও ট্র্যাকিং পরিষেবা ইত্যাদি।

এ জাতীয় যৌথ প্রচেষ্টা বাংলাদেশ সুপ্রীম কোর্টের কার্যক্ষমতা বহুলাংশে বৃদ্ধি পাবে এবং সেই সাথে অর্থ, সময় ও শ্রমের যথেষ্ট পরিমাণে হ্রাস পাবে। এই ধরনের সকল ডিজিটাল কার্যক্রমে কারিগরি সহযোগিতা দিবে টেলিটক বাংলাদেশ লিমিটেড।

অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্টার মো. গোলাম রব্বানী এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক একেএম হাবিবুর রহমান।

তাছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের মুহাম্মদ মোশারফ হোসেন, অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার), হাইকোর্ট বিভাগ, এমএম মোর্শেদ, ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও অর্থ), আপিল বিভাগ এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের তাহমিনা খাতুন, মহাব্যবস্থাপক, মার্কেটিং অ্যান্ড ভ্যাস, মুহাম্মদ আল-রাজ্জাকুজ্জামান, অতিরিক্ত মহাব্যবস্থাপক, মার্কেটিং অ্যান্ড ভ্যাস ও উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :