ঢাকায় আসার পথে মাদক আটক র‍্যাবের জালে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৮:০৩

ট্রাকের ভিতরে চালকের বাম পাশের সিটের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে হবিগঞ্জ থেকে ঢাকায় মাদক নিয়ে আসার সময় এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র্যা ব। নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে র‍্যাব৩ এর স্টাফ অফিসার (অপারেশনস্) সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক এ তথ্য জানান। ছায়েদ মিয়া নামের ওই মাদক করাবারিকে গ্রেপ্তারের সময় গাঁজা, ফেন্সিডিল ও একটি ট্রাক জব্দ করা হয়।

র‍্যাবের কর্মকর্তা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র্যাাব-৩ জানতে পারে, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার এলাকার কতিপয় মাদক ব্যবসায়ী ঢাকা অভিমুখে ট্রাকযোগে অবৈধ মাদকদ্রব্যের চালান নিয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র্যায়ব-৩ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ আড়াইহাজার এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মাদককারবারির কাছ থেকে ৬৭ কেজি গাঁজা, ৪৭ বোতল ফেন্সিডিল, একটি মোবাইল ফোন, একটি সীমকার্ড, নগদ ২ হাজার ১৬০ টাকা ও একটি ট্রাক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করেন, তিনি দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জসহ রাজধানীর বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছেন।

গ্রেপ্তার ছায়েদ মিয়ার বিরুদ্ধে আড়াইহাজার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে বলে জানান র্যা ব কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৬সেপ্টম্বর/এএইচ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :