আর্থিক প্রতারণা: জেলে যেতে যেতে বাঁচলেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৬

আর্থিক প্রতারণার মামলায় বেশ ভালোই ফেঁসেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এখন ইডির নজরে অভিনেত্রী। ঘনঘন জেরা করা হচ্ছে তাকে। সোমবার ২১৫ কোটি টাকা প্রতারণা মামলায় পাতিয়ালা হাউজ কোর্টে ডাক পড়েছিল জ্যাকলিনের। তবে সেখান থেকে অন্তর্বর্তী জামিন পেয়েছেন তিনি।

অবশ্য অন্তর্বর্তী এই জামিন পাওয়ার জন্য ৫০ হাজার টাকা জমায়েত রাখতে হয়েছে জ্যাকলিনকে। পরের শুনানি হওয়ার কথা আগামী ২২ অক্টোবর। এখন জামিন না পেলে বেশ লম্বা সময়ের জন্য কারাগারে যেতে হত বলিউডের শ্রীলংকান সুন্দরী জ্যাকলিনকে। কারণ সামনেই দুর্গাপূজা। তাই বলা যায়, জেলে যেতে যেতে বেঁচে গেলেন তিনি।

গত সপ্তাহেই দিল্লি পুলিশের ইকোনমিক ওফেনস উইং দীর্ঘক্ষণ জেরা করেন জ্যাকলিনকে। ইডির অফিসেও তাকে যেতে হয়েছে কয়েক বার। তার বিরুদ্ধে ওঠা অভিযোগও গুরুতর। ইডি চার্জশিটে জানিয়েছে, সব জেনেই প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জ্যাকলিন। এমনকি, বলিউডের অনেক সহকর্মী তাকে সুকেশের বিষয়ে সাবধান করলেও তিনি কান দেননি।

তদন্তে জ্যাকলিন ইডি কর্মকর্তাদের কাছে স্বীকার করে নিয়েছেন, বর্তমানে দিল্লির জেলে বন্দি থাকা প্রতারক সুকেশ চন্দ্রশেকরের ডিজাইনার লীপাক্সিকে প্রচুর অর্থ দিয়েছিল তার জন্য এক্সক্লুসিভ পোশাক বানাতে। সঙ্গে অভিনেত্রী এটাও স্বীকার করে নিয়েছেন, চেন্নাইসহ ভারতের অনেক শহরের বড় বড় হোটেলে তিনি দেখা করেছিলেন সুকেশের সঙ্গে।

শুধু জ্যাকলিন নন, তার পরিবারও সুকেশের থেকে সাহায্য নিয়েছে বলে দাবি ইডির। তারা জানায়, জ্যাকলিনের অনুরোধে ১ কোটি ৩৮ লাখ টাকারও বেশি সুকেশ পাঠিয়েছিল অভিনেত্রীর বোন জেরাডলাইন জে ওয়াকারের অ্যাকাউন্টে। অস্ট্রেলিয়ায় থাকা জ্যাকলিনের ভাইকে পাঠানো হয়েছে ১৫ লাখ টাকার মতো। বাহরাইনে থাকা জ্যাকলিনের মা-বাবাকে সুকেশ কিনে দিয়েছেন দুটি বিলাসবহুল গাড়ি- পোরশে এবং মাসেরাটি। সঙ্গে নিজে তো একাধিক উপহার নিয়েছেনই।

ইডি বলছে, জ্যাকলিন কয়েক মাসে ৭ কোটির বেশি টাকার উপহার ও অর্থ নিয়েছিলেন সুকেশের কাছ থেকে। তিনি ইচ্ছাকৃতভাবেই সুকেশের অপরাধ এড়িয়ে গেছেন। সঙ্গে একাধিক আর্থিক বিনিময়ও করেছেন। এই সম্পর্ক থেকে শুধু তিনিই আর্থিক সুবিধা নেননি, নিয়েছে তার পরিবারও। অর্থাৎ, অর্থের লোভে সুকেশের অপরাধী মনোভাব কোনো গুরুত্বই পায়নি জ্যাকলিনের কাছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :