গাছে বেঁধে অমানুষিক নির্যাতনে শিশুর মৃত্যু, আটক ১

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৩

কক্সবাজারের ঈদগাঁওয়ের ইসলামাবাদে তুচ্ছ ঘটনা নিয়ে নির্যাতনে গুরুতর আহত শিশু সাজ্জাদ (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত সাজ্জাদ ওই ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামের নুরুল হুদার ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত আলম (২৬) কে আটক করে ঈদগাঁও থানা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা। আলম পার্শ্ববর্তী পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী কোনাপাড়া গ্রামের বাসিন্দা টুলুর ছেলে।

নিহত সাজ্জাদের পিতা নুরুল হুদা জানান, রবিবার টুলুর ছেলে আলমের সাথে সাজ্জাদের ঝগড়া হয়। বিষয়টি টুলু সাজ্জাদের পিতা নুরুল হুদাকে অবগত করলে তিনি বিচার করার আশ্বাস দিয়ে বাজারে চলে যান। এর পরপরই টুলু ও তার ছেলে আলম সাজ্জাদকে ধরে নিয়ে যায়। তারপর দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন চালানোর পর ছেড়ে দেয়। আহত সাজ্জাদ বাড়ি ফিরে অসুস্থতা অনুভব করলে তাকে ঈদগাঁওর একটি ক্লিনিকে নিয়ে যান স্বজনেরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। ঘটনাটি এলাকায় জনাজানি হলে এলাকাবাসী আলমকে আটকে রেখে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঈদগাঁও থানা পুলিশ এসে আলমকে আটক করে নিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করে ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাজ্জাদের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

নির্বাচিত খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :