‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৫ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৬

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের কারণেই বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার ১২টায় জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের সবকিছু ত্যাগ করেছিলেন আওয়ামী লীগকে সু-সংগঠিত করতে। লক্ষ্যই ছিল বাঙালির স্বাধীনতা। সেজন্যই তিনি দলটিকে গড়ে তুলেছিলেন যুগোপযোগী করে।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯ বছর ধরে দেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। শেখ হাসিনাকে বহুবার হত্যার জন্য সুযোগ খুঁজেছে ঘাতকরা। যারা এসব কুকর্মের সঙ্গে জড়িত আছে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি নাট্যজন ফালগূনী হামিদ ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান টিটু ও চিত্রনায়ক ওমর সানি।

এছাড়াও অন্যদের মধ্যে দেশ বরণ্য শিল্পী, সাহিত্যিক, সামাজিক, রাজনৈতিক, বুদ্ধিজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন মহানগ, জেলা, থানা ও ইউনিট কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/পিআর/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :