‘বিগ বস’ থেকে নেওয়া হাজার কোটি টাকা ফেরত দেবেন সালমান

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:১৯

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বসের ১৬ নম্বর সিজন সঞ্চালনার জন্য নেওয়া এক হাজার কোটি টাকা তিনি ফেরত দিয়ে দেবেন। মঙ্গলবার সন্ধ্যায় বিগ বসের ১৬তম মৌসুমের লঞ্চ অনুষ্ঠানে এসে রসিকতা করে এমনটাই জানান বলিউডের ‘ভাইজান’ সালমান খান।

কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, বিগ বসের নয়া সিজন সঞ্চালনার জন্য পারিশ্রমিক হিসাবে নাকি এক হাজার কোটি টাকা নিচ্ছেন ‘সল্লু’। তার পারিশ্রমিকের অঙ্ক শুনে অনেকেই আঁতকে উঠেছিলেন। আঁতকে উঠবেন না-ই বা কেন! এর আগে কোনো বলিউড অভিনেতা রিয়্যালিটি শো সঞ্চলনার জন্য এত দর হাঁকাননি।

তবে মঙ্গলবারের এই অনুষ্ঠানে এসে তার হাজার কোটি টাকা পারিশ্রমিক নেওয়ার বিষয়টিকে সহাস্যে উড়িয়ে দিলেন সালমান খান। অনুষ্ঠান চলাকালীন বিগ বসের সঙ্গে নয়া সিজনের থিম নিয়ে কথা বলতে দেখা যায় অভিনেতাকে।

নয়া সিজনের সঞ্চালনার দায়িত্ব দেওয়ার জন্য বিগ বসকে ধন্যবাদ জানানোর পর সালমান হাসতে হাসতে ফিসফিস করে বলেন, ‘সঞ্চালনার জন্য যে হাজার কোটি টাকা আমি এই বছর পাব বলে গুজব উঠেছে তা আমি ফেরত দিতে চলেছি। আমি যে টাকা কখনোই হাতেই পাইনি, সেই টাকাই আমি ফেরত দিতে চলেছি। এর ফলে আয়োজক সংস্থা সম্পূর্ণ লাভে থাকবে।’

পাশাপাশি এই অনুষ্ঠানে আয়োজকদের তরফ থেকে এও ঘোষণা করা হয় যে, সালমান আগের সিজনগুলোর মতো প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে আর শনি এবং রবিবারের পর্বগুলোতে হাজির হবেন না। এর বদলে তাকে দেখা যাবে শুক্র এবং শনিবারের পর্বে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :