নরসিংদীতে ট্রাকের ধাক্কায় অটোর ৪ যাত্রী নিহত

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ অক্টোবর ২০২২, ১৫:২৭ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ০৯:৪৫

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় সবজির হাটে মালবাহী ট্রাকের চাপায় ৪ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন।

রবিবার সকাল সাড়ে ৬টায় মহাসড়কের রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রায়পুরা উপজেলার মাহমুদাবাদ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫), রামনগর এলাকার বাদশা মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৬২) ও বেলাব উপজেলার পোড়াদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবারসকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সিলেটের উদ্দেশে যাচ্ছিল। অপরদিকে ভৈরব থেকে গ্যাস নিয়ে একটি সিএনজি অটোরিকশা ইটাখোলার দিকে যাচ্ছিলো।

মালবাহী ট্রাকটি ঢাকা সিলেট মহাসড়কের মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের থাকা সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার ২ যাত্রী ও হাটের এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। আহত অবস্থায় একজনকে ঢাকা নেওয়ার পথে মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাক চালক ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারানোয় এ দুর্ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত চারজন মারা গেছেন। আর ট্রাক ও সিএনজি জব্দ করে আমাদের হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২অক্টোবর/ এসএম/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :