বলিউড কিংবদন্তি উদিত নারায়ণের মৃত্যুর গুজব

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ১০:২৩

কয়েক মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলিউডের জনপ্রিয় গায়ক কেকে। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি তার ভক্তরা। তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে হার্ট অ্যাটাক করেছেন কিংবদন্তি গায়ক উদিত নারায়ণ। গত দুদিন ধরে ছড়ানো হচ্ছে তার মৃত্যুর গুজবও। অনেকেই টুইটারে ‘#RIPUdit’ লিখে শোকপ্রকাশ করেছেন।

অবশেষে গোটা বিষয় নিয়ে মুখ খুলেছেন উদিত নারায়ণের ম্যানেজার। তিনি স্পষ্ট জানান, উদিত নারায়ণ সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তিনি হৃদরোগে আক্রান্ত হননি। যে খবর ছড়িয়েছে সব ভুয়া। উদিতজির শারীরিক কোনো সমস্যা হয়নি। উনি সুস্থ আছেন।’ উদিত নারায়ণ সোশ্যাল মিডিয়ায় এসব গুজব দেখে খুবই মর্মাহত হয়েছেন বলেও জানান তার ম্যানেজার।

গায়কের ম্যানেজার আরও বলেন, ‘আমার মনে হয় এই গুজব নেপাল থেকে ছড়িয়েছে। কারণ যে সকল মেসেজ চোখে পড়ছে, সেগুলো বেশিরভাগ নেপালের।’

সাফল্যের সঙ্গে বলিউডে ৪২ বছর পার করে ফেলেছেন উদিত নারায়ণ। নব্বইয়ের দশকের অন্যতম সফল গায়ক তিনি। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য হিট গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়েছেন জাতীয় পুরস্কার জয়ী এই গায়ক। তারই মৃত্যুর ভুয়া খবর ছড়ানো হলো সোশ্যাল মিডিয়ায়।

যদিও বলিউড তারকাদের মৃত্যুর ভুয়া খবর এর আগেও অনেক বার রটেছে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে পরেশ রাওয়াল,মুকেশ খান্নাদের মৃত্যুর গুজব রটেছে হালফিলে। এবার এই গুজবের শিকার হলেন উদিত নারায়ণও। তবে বহাল তবিয়তে আছেন গায়ক। এটা জেনে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তার ভক্তরা।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :