ভাঙ্গুড়ায় সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ১২:৫৪

পাবনার ভাঙ্গুড়ায় সিরাজুল ইসলাম আপন নামে এক সাংবাদিককে পিটিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

সিরাজুল ইসলাম আপন ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের অষ্টমনিষা গ্রামের কলিমুদ্দীনের ছেলে।

তিনি দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আপন উপজেলা শহর থেকে প্রায় ৮ কিলোমিটার দূরে অষ্টমনিষা ইউনিয়নের অষ্টমনিষা বাজার এলাকায় বসবাস করেন। সেখানে তার একটি ইলেকট্রনিক্সের দোকান রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাবের মিটিংয়ে অংশ নিতে আপন ভাঙ্গুড়ায় আসেন। মিটিং শেষ করে মোটরসাইকেলে করে তিনি অষ্টমনিষার উদ্দেশ্যে রাত পৌনে ১০টার দিকে রওনা হন।

ভাঙ্গুড়া উপজেলা থেকে প্রায় তিন কিলোমিটার দূরে নির্জন কলকতি ঘাট এলাকায় আপন পৌঁছালে দুটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত তাকে পথরোধ করে। পরবর্তীতে মোটরসাইকেল থেকে আপনকে নামিয়ে সঙ্গে সঙ্গে ব্যাপক মারধর করে। পরে ওই রাস্তায় চলাচলকারী একজন ভ্যানচালক তাকে দেখতে পেয়ে এলাকাবাসীকে খবর দেয়।

পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় আপনকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় মেডিকেল অফিসার তাৎক্ষণিক তাকে ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কৌশিক খান জানান, আহত আপনকে পর্যবেক্ষণ করে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে প্রচণ্ড আঘাতের ফলে তার ফুসফুস ও হার্ট মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। হার্ট এবং ফুসফুসের ভেতর ব্লিডিং হতে পারে। তাই তার নাক মুখ দিয়ে রক্ত ঝরছে এবং শ্বাসকষ্ট হচ্ছে। তার জরুরি ভিত্তিতে উন্নত চিকিৎসার প্রয়োজন।

ভাঙ্গুড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রায়হান আলী বলেন, সিরাজুল ইসলাম আপনের শারীরিক অবস্থা খুবই খারাপ। তাকে নিয়ে এখন হাসপাতালে আছি। ইতিমধ্যে ভাঙ্গুড়া থানায় অভিযোগ করা হয়েছে। দ্রুত এ বিষয়ে স্থানীয়ভাবে বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সাংবাদিকদের ওপর হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। হামলাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :