বুবলীর সব কথাই হাস্যকর: অপু

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ১৫:৫০

সম্প্রতি চিত্রনায়িকা বুবলী তার জন্মদিনে সংবাদমাধ্যমে জানান, জন্মদিনের উপহার হিসেবে স্বামী শাকিব খান তাকে ডায়মন্ডের নাকফুল দিয়েছেন। বুবলীর সেই নিউজের লিংক নিজের ফেসবুক আইডিতে শেয়ার করেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। বলেন, বিষয়টি পুরোপুরি হাস্যকর! এরপরই শুরু হয় এই দুই নায়িকার বাকযুদ্ধ।

পরবর্তীতে শাকিব খান বিষয়টি পরিষ্কার করে জানিয়ে দেন বুবলীকে তিনি কোনো উপহার দেননি। এমনকি তার সঙ্গে যোগাযোগও নেই।

শাকিবের এমন বক্তব্যের পর বুবলী দাবি করেন, তাদের মধ্যে তৃতীয় পক্ষ ঢুকেছে। কে এই তৃতীয় পক্ষ? অনেকেরই ধারণা তৃতীয় পক্ষ হলেন অপু বিশ্বাস। এবার এ বিষয়ে মুখ খুললেন অপু।

অপু বিশ্বাস বলেন, ‘এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ- আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়। দেখুন, এসব কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন? আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন, আমাদের ভালোবাসেন। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমার পছন্দের তারকা। তারাও তো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু কোনো বিষয় নিয়ে তাদের তো এত টানাহেঁচড়া দেখিনি। এখন এই ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে! এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।’

শাকিব খানের ভাষ্যমতে অপু-বুবলী দুজনই তার জন্য অতীত। বিষয়টি মেনে অপু বলেন, ‘হ্যাঁ, দুজনের ব্যাপারেই বলেছেন। আমার ব্যাপারটা বাদ দিলাম, সেটা সবাই জানেন। কিন্তু এই বক্তব্যের পরও তিনি (বুবলী) এত জাহির করছেন কেন? শাকিব খান সব তো ক্লিয়ার করেই দিয়েছেন।

শাকিব খান ইস্যু নিয়ে বুবলী একাধিকবার সংবাদ সম্মেলন করবেন বলেও করেননি। কবে নাগাদ করবেন তাও পরিষ্কার করেননি এই নায়িকা।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :