রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৬:০৯ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ১৫:৪৪

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফার নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি (জাপা)।

রবিবার জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ দেশে ফিরেই বিমানবন্দরে এক সংবাদ সম্মেলনে রসিক নির্বাচনের মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেন।

এ সময় রওশন এরশাদ বলেন, আমাদের প্রিয় নেতা সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্নেহধন্য পুত্রতুল্য এবং তার পছন্দের যোগ্য ও দক্ষ প্রার্থীকেই আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনের জন্য মনোনীত করছি। তিনি হলেন সাবেক মেয়র ও দলের প্রেসিডিয়াম সদস্য, জনমানুষের প্রিয় নেতা মোস্তাফিজার রহমান মোস্তফা।

দীর্ঘ পাঁচ মাস থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরলেন সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

রবিবার দুপুর ১২টা ৪০ মিনিটে রওশন এরশাদকে বহনকারী থাই এয়ারওয়েজের টিজি-৩২১ ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় তার সঙ্গে ছিলেন কাজী মামুনুর রশীদ, এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা সাদ।

আগামী ২৭ ডিসেম্বর তৃতীয়বারের মতো রংপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২০১৭ সালের ২১ ডিসেম্বর দ্বিতীয় নির্বাচনে মেয়র নির্বাচিত হন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। এবারও তিনি জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেলেন।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :