পদোন্নতি পেলেন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মহসিন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ২১:২০

পদোন্নতি পেয়েছেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মহাসিন উদ্দিন ফকির। তাকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা থেকে সহকারী পরিচালক পদে পদায়ন করা হয়েছে। তার নতুন কর্মস্থল মাগুরা ২৫০ শয্যা জেলা হাসপাতাল।

এ বিষয়ে রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্যসেবা বিভাগ পার-২ অধিশাখা বাংলাদেশ সচিবালয়ের যুগ্ম সচিব(পার-২) জাকিয়া পারভীনের স্বাক্ষরিত ২২ নভেম্বর এক আদেশের চিঠি পেয়ে পদোন্নতি নিশ্চিত করা হয়।

এ বিষয়ে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আরএমও ডা. মঈন উদ্দিন সেতু জানান, ডা. মহাসিন উদ্দিন স্যার একটি হসপিটাল চালাতে তার মধ্যে চিকিৎসাসেবা ও প্রশাসনিকসহ সব রকমের দক্ষতা ছিল। তিনি ভাঙ্গা হাসপাতালকে দুর্নীতি, অনিয়ম ও দালালমুক্ত করে রেখেছেন। তার অধীনে চাকরি করে আমরা অনেক কিছু শিখেছি, তাকে বিদায় জানানো আমাদের খুব কষ্ট হবে।

এ বিষয়ে ভাঙ্গা স্বাস্থ্য কর্মকর্তা নতুন পদোন্নতিপ্রাপ্ত ডা. মহাসিন উদ্দিন বলেন, সত্যিই এমপি মহোদয় মজিবুর রহমান চৌধুরী নিক্সন ও ভাঙ্গা উপজেলার জনসাধারণের সার্বিক সহযোগিতা নিয়ে সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেওয়ার চেষ্টা করেছি। ভাঙ্গাবাসীর আন্তরিকতা ও ভালোবাসা কোনদিন ভুলতে পারব না।

অন্যদিকে ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান বলেন, ডা. মহাসিন একজন যোগ্য অফিসার ছিলেন, তিনি ভাঙ্গা হাসপাতালকে সার্টিফিকেট বাণিজ্য বন্ধ করেছেন, বিভিন্ন প্রাইভেট ক্লিনিকের দালালরা রোগীকে জোর করে নিয়ে যেতেন সেসব বন্ধ করেছেন। আমার দেখা ভাঙ্গা উপজেলার জনসাধারণের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিয়েছেন। আমরা তার পদোন্নতিতে অভিনন্দনসহ উত্তরাত্তোর সাফল্য কামনা করি। ভাঙ্গাবাসী তাকে চিরদিন মনে রাখবে। আমরা তার বিদায়ের সময় বড় করে সংবর্ধনা দেব।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :