অনুশীলনের সময় মারা গেলেন ফুটবলার

স্পোর্টস ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১২:৪০ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১২:২০

ফুটবল মাঠে অনুশীলন করার সময় জ্ঞান হারিয়ে প্রাণ হারিয়েছেন ২২ বছর বয়সী কলম্বিয়ান ফুটবলার আন্দ্রেস বালান্টা। গতকাল বুধবার এ ঘটনা ঘটে।

তিনি আর্জেন্টিনার ক্লাব অ্যাথলেটিকো টুকুম্যানের ফুটবলার ছিলেন। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার ক্লাব অ্যাথলেটিকো টুকুম্যান।

ক্লাবের মেডিক্যাল স্টাফরা তাকে বাঁচানোর যথাসাধ্য চেষ্টা করেছিলেন। সেন্ট্রো ডি স্যালুড হাসপাতালেও তাকে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসকেরা কলম্বিয়ান এই মিডফিল্ডারকে মৃত ঘোষণা করেন।

বালান্তার মৃত্যুর খবর ক্লাব তার আত্মীয়স্বজনকে জানিয়েছিল। এক বিবৃতিতে তারা বলেন, ‘আমাদের পক্ষ থেকে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি।’

আন্তর্জাতিক গণমাধ্যম ইএসপিএন জানায়, মাঠে প্রচণ্ড গরমের মাঝে ৪০ মিনিটের মতো অনুশীলন করার পর ক্লান্তিতে জ্ঞান হারান তিনি। হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়। এর আগে, ২০১৯ সালে কলম্বিয়ান ক্লাবে খেলার সময়ও একবার তিনি জ্ঞান হারিয়েছিলেন। কিন্তু মেডিকেল টেস্টে কোনো সমস্যা ধরা পড়েনি।

২০২১ এর জুলাইতে ডেপোর্টিভো কালি ক্লাব থেকে আতলেতিকো টুকুমানে এসেছিলেন বালান্তা। টুকুমান ক্লাবে ৭ ম্যাচে কোনো গোল না পেলেও একটি গোলে অ্যাসিস্ট করেছিলেন। আর ডেপোর্টিভো কালি ক্লাবে ১১৬ ম্যাচে করেছেন ৪ গোল এবং এক অ্যাসিস্ট।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :