এক যুগ পর দেবীদ্বারে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি, আনন্দ মিছিল

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২২, ১৯:৪৪ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২২, ১৯:৩৯

দীর্ঘ এক যুগ পর ফের আহ্বায়ক কমিটি পেল দেবীদ্বার উপজেলা ও পৌর ছাত্রলীগ। শুক্রবার ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা কমিটির সভাপতি মো. মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আসাদুর রহমান রনিকে আহ্বায়ক ও সাতজন যুগ্ম আহবায়ক এবং ৩৩ জনকে সদস্য করে ৪১ সদস্য বিশিষ্ট ছাত্রলীগ উপজেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে নূর মোহাম্মদ রনিকে আহ্বায়ক, তিনজন যুগ্ম-আহ্বায়ক এবং ১৭ জন সদস্যসহ ২১ সদস্য বিশিষ্ট পৌর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠন সূত্রে জানা যায়, বর্তমান আহ্বায়ক কমিটির পূর্বে ২০১২ সালে ইকবাল হোসেন রুবেলকে আহবায়ক করে ৪১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণার ১০ বছর পর শুক্রবার আসাদুর রহমান রনিকে আহবায়ক করে ৪১ সদস্যের উপজেলা কমিটি ও নূর মোহাম্মদ রনিকে আহ্বায়ক করে ২১ সদস্যের পৌর কমিটি ঘোষণা করা হলো।

সংগঠনের একাধিক নেতা জানান, ১০ বছর ধরে দেবীদ্বার উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক কমিটিতেই চলে আসছিল। এই ১০ বছর ধরে অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে পূর্ণাঙ্গ কমিটি আলোর মুখ দেখেনি।

অন্যদিকে নতুন কমিটি ঘোষণার পর দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উত্তর) জেলা সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

চেয়ারম্যান বলেন, ‘নতুন নেতৃত্ব বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও শিক্ষা-শান্তি-প্রগতীর পতাকাকে সমুন্নত রেখে আগামী দিনে দেবীদ্বার উপজেলা ও পৌর ছাত্রলীগের এ নতুন কমিটি উপজেলার সার্বিক উন্নয়নে একসঙ্গে কাজ করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।’

এদিকে নতুন কমিটি পাওয়ায় শুক্রবার বিকাল সাড়ে চারটায় দেবীদ্বার উপজেলা ও পৌর ছাত্রলীগের নবনির্বাচিত আহ্বায়ক কমিটির নেতাকর্মীরা মিষ্টি বিতরণ, ব্যান্ডপার্টি ও আতশবাজি ফুটিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আনন্দ মিছিল করেন।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :