ফরিদপুরের উন্নয়নে প্রেস-শাসন বন্ধু হয়ে কাজ করতে চাই: ডিসি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২২, ১৭:৪৫

পদ্মা সেতুর কারণে ফরিদপুরের এখন অনেক গুরুত্ব বেড়েছে। সরকারিভাবে এ জেলাকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে কাজ চলছে। আর এটা এগিয়ে নিতে জেলার সব গণমাধ্যম কর্মীর সার্বিক সহযোগিতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন ফরিদপুরে নবাগত জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুরের কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময়

সভায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য অধ্যাপক মো. শাজাহান, সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, সাবেক সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, সঞ্জীব দাস, জাহিদ রিপন, নাজিম বাঁকাউল, এসএম মনিরুজ্জামান, শেখ সাইফুল ইসলাম অহিদ প্রমুখ।

এ সময় উপস্থিতি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক তাসলিমা আলী, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা আমিরুল আজম।

জেলা প্রশাসক বলেন, ফরিদপুরের উন্নয়নে সবাইকে একসাথে কাজ করতে হবে। এক্ষেত্রে জেলা প্রশাসন এবং সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আপনাদের দেয়া যে কোনো তথ্য আমরা গুরুত্ব দেব। পাশাপাশি ফরিদপুর জেলা যাতে একটা স্মার্ট ও আধুনিক জেলা হিসেবে গড়ে তোলা যায়, সে লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

তিনি বলেন, আমরা ফরিদপুরে একটা সুন্দর পরিবেশ সৃষ্টি করতে চাই । যেখানে সব ধরনের লোকের তাদের মতামত প্রকাশ করবে। এ ক্ষেত্রে আপনাদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। পাশাপাশি ফরিদপুরের উন্নয়ন করার জন্য প্রেস এবং প্রশাসন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আপনাদের সংবাদ হতে হবে মানুষের ও সমাজের কল্যাণের জন্য। তবেই দেশ এগিয়ে যাবে। আমরা এক সঙ্গে বন্ধুর মতো হয়ে কাজ করতে চাই।

এর আগে ফরিদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :