মাঠ পর্যায়ের কর্মীদের গ্রিন ডেল্টার মাধ্যমে স্বাস্থ্য বীমা সুবিধা দেবে রবি

অনলাইন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২৩, ০৯:৩৩ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২৩, ০৯:২৬

মাঠ পর্যায়ের কর্মীদের গ্রিন ডেল্টার মাধ্যমে স্বাস্থ্য বীমা সুবিধা দেবে বাংলাদেশের অন্যতম মোবাইল নেটওয়ার্ক সার্ভিস প্রোভাইডার রবি। দেশজুড়ে সকল রবির বিক্রয় প্রতিনিধি, অনুমোদিত পরিবেশক এবং সুপারভাইজারদের বীমা সুবিধা প্রদানে দেশের অন্যতম বীমা প্রদানকারী কোম্পানি গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে যৌথভাবে কাজ করবে রবি।

মাঠ পর্যায়ের কর্মীদের বীমা সুবিধাগুলোর আওতায় রয়েছে বিতরণ কর্মীদের ওপিডি খরচ, হাসপাতালে ভর্তি, শারীরিক অক্ষমতা, প্রাকৃতিক ও দুর্ঘটনাজনিত মৃত্যুর ক্ষেত্রে বীমা সুবিধা। একইসাথে টেলিকম খাতে প্রথম কোম্পানি হিসেবে মোবাইল নেটওয়ার্ক সার্ভিস প্রোভাইডার রবি পরিবেশক বিক্রয় প্রতিনিধিদের পরিবারের সদস্যদের বীমা সুবিধা প্রদান করছে।

সম্প্রতি গুলশানে রবির কর্পোরেট অফিসে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মঈনুদ্দিন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক চুক্তি সই করেন।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মঈনুদ্দিন আহমেদ ঢাকাটাইমসকে বলেন, “টেলিকম শিল্পের মাঠ পর্যায়ে কর্মীদের স্বাস্থ্যসেবা এবং সুস্থতা নিশ্চিতে এই ধরনের চুক্তি এটিই প্রথম । আমরা আশা করি, এই উদ্যোগ সুস্বাস্থ্য ও কল্যাণ, ইতিবাচক পদক্ষেপ ও অর্থনৈতিক প্রবৃদ্ধি, অসমতা হ্রাসের লক্ষ্য এবং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে অবদান রাখবে। পাশাপাশি বাংলাদেশের শ্রম কল্যাণে একটি নতুন উদাহরণ তৈরি হবে।” আমরা এই উদ্যোগের অংশ হতে পেরে আনন্দিত।

উক্ত চুক্তির মাধ্যমে রবির পরিবেশক বিক্রয় প্রতিনিধি এবং তাদের পরিবারের সদস্যরা সপ্তাহে প্রতিদিন যেকোন সময় টেলিমেডিসিন সেবা, নেটওয়ার্ক হাসপাতালে ক্যাশলেস সেবা, ডায়াগনস্টিক সেন্টার এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স দ্বারা অনুমোদিত নির্দিষ্ট নেটওয়ার্ক হাসপাতালে ছাড় উপভোগ করতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির এজাইল সেলস অপারেশনস অ্যান্ড ডিজিটাল রবি

রবি চ্যানেলের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) মুহাম্মদ মেহেদী হাসান, ডিস্ট্রিবিউশন অ্যান্ড ক্যাপাবিলিটি ডেভেলপমেন্টের জেনারেল ম্যানেজার মো: ইসতিয়াক করিম এবং গ্রীন ডেল্টার হেড অব ডিজিটাল বিজনেস মো: মনিরুজ্জামান খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এনএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :