কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতির গাড়ি ভাঙচুর

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জানুয়ারি ২০২৩, ১২:১৫ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২৩, ১১:৫৯

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের গাড়ি ভাঙচুর ও সমর্থিত নেতাকর্মীদের মারধর করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকালে দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউপি এলাকায় এ ঘটনা ঘটে।

তবে স্থানীয় নেতাকর্মীরা বলছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন বাণিজ্যের জেরে গাড়ি ভাঙচুর করেছে দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের স্থানীয় কয়েকজন। দীর্ঘদিন যাবৎ কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ মনোনয়ন প্রত্যাশী এবং নেতাকর্মীদের মুখে মুখে। অভিযোগ আছে এক ইউনিয়নে চার-পাঁচ জন প্রার্থীর কাছ থেকেও তিনি টাকা নিয়েছেন। ভুক্তভোগী নেতাকর্মীরা তার বিরুদ্ধে প্রকাশ্যে কিছু বলতে সাহস পান না।

নাম প্রকাশে অনিচ্ছুক উত্তর জেলা আওয়ামী লীগের এক সদস্য জানান, গত বছরের ২৯ ডিসেম্বর দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউপি নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন। দৌলতপুর ইউনিয়নে একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গেলে ওই ইউনিয়নের একজন মনোনয়ন প্রত্যাশী ও তার লোকজন তার কাছে টাকা ফেরত চায়। উনি টাকা ফেরত দিতে অস্বীকার করলে তার গাড়ি ভাঙচুর করে।

হামলার শিকার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন জানান, দাউদকান্দির দৌলতপুর ইউনিয়নে একটি সামাজিক অনুষ্ঠানে গেলে উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বসির উল্লাহ মিয়াজীকে খোঁজার জন্য স্থানীয় কয়েকজন ধাওয়া করে। না বুঝে আমার গাড়ি ও আমার সঙ্গে থাকা লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। মনোনয়ন বাণিজ্যের বিষয়ে জানতে চাইলে উত্তর জেলা আওয়ামী লীগের এই নেতা অভিযোগ অস্বীকার করেন।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, মৌখিকভাবে বিষয়টি শুনেছি। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :