মাদ্রিদ-সোসিয়েদাদ গোলশূন্য ড্র

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২৩, ১৬:১৫

স্প্যানিশ লা-লিগায় রবিবার রাতের ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে হারাতে পারেনি জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ব্যবধানেই। আর এই ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলের দুই নম্বরেই রয়ে গেল বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

১৮ ম্যাচ খেলে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে রয়েছে রিয়াল মাদ্রিদ। তাদের চেয়ে একটি ম্যাচ বেশি খেলা রিয়াল সোসিয়েদাদ ৩৯ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে। এদিকে ১৮ ম্যাচে সর্বোচ্চ ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বার্সেলোনা। আর চারে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। তাদের সংগ্রহ ৩৪ পয়েন্ট।

শনিবার জিরোনাকে বার্সেলোনা হারানোর পর পয়েন্টের ব্যবধান কমানোর জন্য মাদ্রিদের জয়ের প্রয়োজন ছিল। কিন্তু রেমিরোর কাছে শেষ পর্যন্ত নতী স্বীকার করতে হয়েছে গ্যালাকটিকোদের। ভিনিসিয়াস জুনিয়রের তিনটি দারুণ সুযোগ রুখে দিয়েছেন সোসিয়েদাদের গোলকিপার রেমিরো।

শুরু থেকেই কার্লো আনচেলত্তির দল উজ্জীবিত পারফরমেন্স দেখাতে থাকে। কিন্তু কোনোভাবেই গোল আদায় করতে পারছিল না। ইতোমধ্যেই বার্সেলোনার কাছে স্প্যানিশ সুপার কাপে পরাজিত হয়েছে মাদ্রিদ। কিন্তু অতিরিক্ত সময়ের গোলে এ্যাথলেটিকো মাদ্রিদকে হারিয়ে কোপা ডেল রে’র সেমিফাইনাল নিশ্চিত করেছে।

কাল ম্যাচ শেষে সাংবাদিকদের কাছে আনচেলত্তি বলেছেন, ‘এবারের মৌসুমে অন্যতম সেরা ম্যাচ আজ আমরা খেলেছি। এটা সত্যি যে বার্সেলোনা দারুণ ছন্দে আছে। কিন্তু মৌসুমটা অনেক দীর্ঘ। জানুয়ারি সময়টা বেশ জটিল। কিন্তু প্রতিটি বিভাগেই রিয়ালের দারুন উন্নতি হয়েছে। রক্ষনভাগ, আক্রমনভাগসহ শারিরীক ভাবে নিজেদের দক্ষতা প্রমান করে চলেছে। খেলোয়াড়রা উন্নতি করতে শুরু করেছে। ইনজুরিতে থাকা খেলোয়াড়রা ফিরতে শুরু করেছে। সে কারনেই আগামী মাসগুলো নিয়ে আমি আত্মবিশ্বাসী। মৌসুমের দ্বিতীয় ভাগে ফিরে আসার অতীত ইতিহাসে আমাদের রয়েছে।’

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :