৯৯৯ এ কল, অতঃপর গৃহবধূ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জানুয়ারি ২০২৩, ১৫:১৪ | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৩, ১৫:১০

কুড়িগ্রামের চিলমারীতে স্বামীর নির্যাতনের শিকার এক গৃহবধূ জরুরি সেবা ৯৯৯ এ কল করার পর তাকে উদ্ধার করল পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার থানাহাট ইউনিয়নের আকন্দপাড়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

জানা গেছে, রাত সাড়ে ৩টার দিকে গৃহবধূ স্বপ্না রানীকে তার স্বামী হাফিজুর রহমান ঘরের ভেতর আটকে রেখে শারীরিক নির্যাতন করেন। এসময় ওই গৃহবধূর পরিবারের লোকজন খবর পায়। কিন্তু হাফিজুর বাড়িতে প্রবেশ করতে দেয় না। পরে ওই গৃহবধূ স্বপ্না রানী কোন উপায় না পেয়ে ৯৯৯ এ কল করেন। গৃহবধূ স্বপ্না রানী তেলিপাড়া এলাকার মো. রফিয়েল হকের মেয়ে।

চিলমারী মডেল থানার এসআই আজিজুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে মৌখিক অভিযোগের সত্যতা পাওয়া যায়। তখন গৃহবধূকে উদ্ধার করে থানায় এনে পরিবারের কাছে দেওয়া হয়েছে।

এ বিষয়ে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. আতিকুর রহমান জানান, ৯৯৯ এ কল পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠিয়ে গৃহবধূকে উদ্ধার করে থানায় এনে তার পরিবারের জিম্মায় দেওয়া হয়। সেই সাথে তাদের কে বলা হয়েছে যদি তারা অভিযোগ করতে চান তাহলে থানায় লিখিতভাবে জানাবে। তাহলে আমরা সেই মোতাবেক আইনগত ব্যবস্থা নেবো।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :