শিশু বলাৎকারের অভিযোগে যুবক কারাগারে

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৩, ২২:০৫

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ১২ বছরের এক শিশুকে বলাৎকারের মামলায় গ্রেপ্তার আশরাফুল মিয়া নামের এক যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার বিকাল তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় গাইবান্ধার নারী ও শিশু নির্যাতন দমন আদালত। এরআগে, ভুক্তভোগী শিশুর বাবার করা মামলার পরিপ্রেক্ষিতে সোমবার বিকালে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্ত আশরাফুল মিয়ার (২১) বাড়ি ফুলছড়ি উপজেলার উত্তর উড়িয়া গ্রামের কালাসোনার চরে। আশরাফুল ওই গ্রামের মৃত হামিদুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী বলেন, গত রবিবার বিকেলে ভুক্তভোগী শিশুটি উত্তর উড়িয়া গ্রামে খালার বাড়িতে বেড়াতে যায়। পরে শিশুটি তার খালাত ভাইসহ কয়েকজন মিলে বড়ই পাড়তে একটি গাছে উঠে। এসময় তাদের ধাওয়া করে আশরাফুল মিয়া। ধাওয়া খেয়ে অন্যরা পালিয়ে গেলেও শিশুটিকে ধরে ভুট্টার খেতে নিয়ে গিয়ে জোরপূর্বক বলাৎকার করে আশরাফুল। পরে বাড়ি ফিরে শিশুটি তার খালাকে ঘটনা জানায়।

তিনি আরও জানান, বলাৎকারের ঘটনায় শিশুটির বাবা সোমবার দুপুরে ফুলছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত আশরাফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে আশরাফুলকে আদালতে হাজির করা হয়। একই সঙ্গে আদালতে ভুক্তভোগী শিশুটির জবানবন্দি রের্কড করা হয়। এরপর শুনানি শেষে আশরাফুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :