সাড়ে ১৪ হাজার টাকাসহ কুড়িয়ে পাওয়া মানিব্যাগ যাত্রীকে ফেরত দিলেন অটোরিকশাচালক

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৯ | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৪৯

সুনামগঞ্জ আব্দুর জহুর সেতু থেকে সিএনজিচালিত অটোরিকশা দিয়ে মোহাম্মদ আনোয়ার হোসেন নিজ বাড়ি তাহিরপুর উপজেলার মধ্য তাহিরপুর আসেন বৃহস্পতিবার ভোরে। আসার পথে সিএনজিতেই ড্রাইভিং লাইসেন্স, মূল্যবান কাগজপত্র ও নগদ টাকাসহ মানিব্যাগটি ফেলে রেখে যান।

সিএনজিচালিত অটোরিকশাচালক বাছিত মিয়া যাত্রী নিয়ে তাহিরপুর উপজেলায় আসার পর সব যাত্রী নিজ নিজ মালামাল নিয়ে বাড়ি চলে যান। এরপর অটোরিকশাচালক দেখেন একটি মানিব্যাগ পড়ে আছে।পরে টাকা, ড্রাইভিং লাইসেন্স এবং মূল্যবান কাগজপত্রসহ মানিব্যাগটি নিজের কাছে রেখে মূল মালিককে বৃহস্পতিবার বিকালে ফেরত দিয়ে সততার দৃষ্টান্ত রাখলেন সিএনজিচালিত অটোরিকশাচালক বাছিত মিয়া। তিনি সুনামগঞ্জ জেলার ওয়েজখালী ৯ নং ওয়ার্ডের বাসিন্দা।

মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সিএনজি অটোরিকশায় তাহিরপুর আসার পথে ভুলে নগদ ১৪,৪০০/- টাকা, ড্রাইভিং লাইসেন্স এবং মূল্যবান কাগজপত্রসহ মানিব্যাগটি অটোরিকশায় রেখে বাড়ি চলে আসি। পরে সিএনজিচালক বাছিত ভাই আমার সবকিছু অক্ষত অবস্থায় আমার খোঁজখবর নিয়ে বিকালে আমার হাতে তুলে দেন।

সিএনজি অটোরিকশাচালক বাছিত মিয়া জানান, কুড়িয়ে পাওয়া মানিব্যাগটি ফিরিয়ে দিতে পেরে আমার ভালো লাগছে৷ কারণ এই মানিব্যাগে থাকা টাকাসহ প্রয়োজনীর কাগজপত্র তিনি ভুলে রেখে গেছেন। আমার দায়িত্ব ছিল হারানো মূল মালিককে বুঝিয়ে দেওয়া।

(ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :