বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৫% থেকে ৩০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:১৩

বসন্ত উপলক্ষ্যে পছন্দের কেনাকাটায় দেশজুড়ে ১৬শ’র বেশি আউটলেট, ই-কমার্স ও এফ-কমার্স প্ল্যাটফর্মে গ্রাহকরা বিকাশ পেমেন্টে পাচ্ছেন ৫% থেকে ৩০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ৫ থেকে ২১ ফেব্রুয়ারী ২০২৩ পর্যন্ত এই ক্যাম্পেইনে একজন গ্রাহক সর্বমোট ৪০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

অফলাইন পেমেন্টে সর্বোচ্চ ১০০ টাকা এবং অনলাইন পেমেন্টে সর্বোচ্চ ১০০ টাকা মিলিয়ে দিনে মোট ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। সুপরিচিত রেস্টুরেন্ট, পোশাক, জুতা, এক্সেসরিজের আউটলেট এবং নিত্যপ্রয়োজনীয় পণ্য ও পরিসেবার অনলাইন প্ল্যাটফর্মে গ্রাহকরা এই সুবিধা পাবেন।

অফার সম্পর্কে বিস্তারিত এবং আউটলেট/অনলাইন শপের তালিকা জানতে ভিজিট করতে হবে https://www.bkash.com/campaign/boshonto-offer এবং https://www.bkash.com/campaign/boshonto-online-cashback এই লিংকে।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে অথবা মার্চেন্ট পয়েন্টের কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই পেমেন্ট করা যাবে। একইভাবে অনলাইন প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশ নম্বর, ওটিপি ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট করা যাবে। এছাড়া, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করেও পেমেন্ট করার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :