গাইবান্ধায় ৪ দিন ধরে দুই কলেজছাত্রী নিখোঁজ

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৮

গাইবান্ধায় দুই কলেজছাত্রী চার দিন ধরে নিখোঁজ রয়েছে। গাইবান্ধা শহরের পলাশপাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামে একটি মেস থেকে তারা নিজ বাড়ি গোবিন্দগঞ্জে যাওয়ার পথে নিখোঁজ হন।

সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান।

গত ২ ফেব্রুয়ারি তারা নিখোঁজ হওয়ার পর গাইবান্ধা থানায় জিডি করা হলেও সোমবার পর্যন্ত পুলিশ তাদের কোন সন্ধান মেলেনি।

নিখোঁজ একজন জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ গ্রামের আব্দুল লতিফ সরকারের মেয়ে ও অপরজন একই উপজেলার পাড় সোন্দইল গ্রামের রউফ মন্ডলের মেয়ে।

তারা দুজনই উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

নিখোঁজ দুই ছাত্রীর পরিবার সূত্র জানায়, দুই কলেজছাত্রী একই এলাকার হওয়ায় তারা একসাথে গাইবান্ধা শহরের পলাশপাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামে মেসে থাকত। গেল ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় তারা নিজ বাড়ি আসার উদ্দেশ্যে একসাথে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হয়। কিন্তু দীর্ঘসময় পরও বাড়ি এসে না পৌঁছায় তাদের মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল বন্ধ পাওয়া যায়।

একজনের বাবা আব্দুল লতিফ সরকার বলেন, মেয়ে দুজনের কোন খোঁজ না পাওয়ায় আমরা বাড়িতে সবাই খুব চিন্তিত। আমরা কোন কুল-কিনারা না পেয়ে ২ ফেব্রুয়ারি রাতেই গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় থানায় দুটি পৃথক জিডি করা হয়েছে। তাদের কোন সন্ধান এখনো পাওয়া যায়নি। তবে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :